শিরোনাম

বিএনপি জিয়াকে ঘোষক বানাতে চায়: আ জ ম নাছির

বায়েজিদ ডেস্ক : মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, ২৬ মার্চ দুপুরে কালুরঘাট বিপ্লবী বেতার কেন্দ্র থেকে বঙ্গবন্ধুর স্বাধীনতা ঘোষণার প্রথম পাঠক এম এ হান্নানের ভরাট কণ্ঠটি জাতিকে সশস্ত্র যুদ্ধে উদ্দীপ্ত করার ঐতিহাসিক মুহূর্ত। আমাদের দুর্ভাগ্য যে, তৎকালীন প্রথম জাতীয় সংসদের এই ঐতিহাসিক মুহূর্তকে আনুষ্ঠানিক স্বীকৃতি না দেওয়ায় বিএনপি ইতিহাস বিকৃত করে জিয়াকে স্বাধীনতার ঘোষক বানাতে চায়।

মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, অবিভক্ত চট্টগ্রাম জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক এবং মহান মুক্তিযুদ্ধের সূচনায় কালুরঘাট স্বাধীন বাংলা বিপ্লবী বেতার কেন্দ্র থেকে বঙ্গবন্ধুর স্বাধীনতা ঘোষণার প্রথম পাঠক মরহুম এম এ হান্নানের ৪৭তম মৃত্যুবার্ষিকীতে কবরে শ্রদ্ধা নিবেদন করে তিনি এসব কথা বলেন।

শনিবার (১২ জুন) সকালে মরহুমের চৈতন্যগলিস্থ কবরে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের পক্ষ থেকে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করা হয়। মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী ও সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীনের নেতৃত্বে শ্রদ্ধাঞ্জলি নিবেদনের সময় মহানগর, থানা, ওয়ার্ড ও সহযোগী সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

সম্পাদনা-এসপিটি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*