চট্টগ্রাম চেম্বার সভাপতি মাহবুব, সিনিয়র সহ-সভাপতি তরফদার রুহুল আমিন

বায়েজিদ  ডেস্ক :  শতবর্ষী বাণিজ্য সংগঠন চট্টগ্রাম চেম্বারের সভাপতি পদে পুনরায় নির্বাচিত হয়েছেন মাহবুবুল আলম। এ নিয়ে তিনি পঞ্চমবারের মতো সভাপতি নির্বাচিত হয়েছেন।

সিনিয়র সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন সদ্যবিদায়ী সহ-সভাপতি, সাইফ পাওয়ারটেক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক তরফদার মো. রুহুল আমিন। সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন প্যাসিফিক জিন্সের সৈয়দ মোহাম্মদ তানভির।

মঙ্গলবার (১১ মে) আগ্রাবাদের ওয়ার্ল্ড ট্রেড সেন্টারে চট্টগ্রাম চেম্বারের নির্বাচন পরিচালনা পর্ষদের প্রধান নুরুন নেওয়াজ সেলিমের সভাপতিত্বে চেম্বার প্রেসিডিয়াম নির্বাচন অনুষ্ঠিত হয়। এ সময় নির্বাচন পরিচালনা পর্ষদের সদস্য সরওয়ার হোসেন জামিল ও মো. ওয়াহিদ আলম উপস্থিত ছিলেন।
গত রোববার (৯ মে) ছিল চট্টগ্রাম চেম্বারের নির্বাচনী তফসিল অনুযায়ী মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ দিন। ওই দিন ২৪ পরিচালক পদের বিপরীতে মাত্র ২৪টি মনোনয়নপত্র জমা পড়ে।

দেশের দ্বিতীয় বৃহত্তম এ বাণিজ্য সংগঠন পরিচালনা করেন ৪ ক্যাটাগরির ২৪ জন পরিচালক। এর মধ্যে অর্ডিনারি গ্রুপের ১২ জন, অ্যাসোসিয়েট ক্লাসের ৬ জন, টাউন অ্যাসোসিয়েশন গ্রুপের ৩ জন এবং ট্রেড গ্রুপের ৩ জন পরিচালক। এদের মধ্যে থেকে একজন সভাপতি, একজন সিনিয়র সহ-সভাপতি ও একজন সহ-সভাপতির সমন্বয়ে নির্বাচিত হয় চেম্বার প্রেসিডিয়াম।

সম্পাদনা-এসপিটি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*