মাস্ক না পরে ঘরের বাইরে আসায় ৮০ জনের জরিমানা

বায়েজিদ ডেস্ক :  করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকাতে সরকারি নির্দেশনা অনুযায়ী মুখে মাস্ক না পরে ঘরের বাইরে আসায় ৮০ জনকে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

সোমবার (২৩ নভেম্বর) নগরের নতুন ব্রিজ, অলঙ্কার, দেওয়ানহাট, কোতোয়ালী, রেল স্টেশন, অক্সিজেন এবং সিআরবি এলাকায় অভিযান চালিয়ে ভ্রাম্যমাণ আদালত এই জরিমানা আদায় করেন।

অভিযানে নেতৃত্ব দেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট এস এম আলমগীর, মো. আশরাফুল আলম, সুরাইয়া ইয়াসমিন, গালিব চৌধুরী এবং নূরজাহান আক্তার সাথী।

ম্যাজিস্ট্রেট এস এম আলমগীর নগরের নতুন ব্রিজ এলাকায় পরিচালিত অভিযানে নেতৃত্ব দেন। তিনি মাস্ক না পরায় ১০ মামলায় ১১ জনকে ২ হাজার ২০০ টাকা জরিমানা করেন।

নগরের অলঙ্কার, দেওয়ানহাট ও কোতোয়ালী এলাকায় পরিচালিত অভিযানে নেতৃত্ব দেন ম্যাজিস্ট্রেট মো. আশরাফুল আলম। মাস্ক না পরায় ৩১ মামলায় ৩৪ জনকে ১৫ হাজার ২০০ টাকা জরিমানা করেন তিনি।

ম্যাজিস্ট্রেট সুরাইয়া ইয়াসমিন নগরের রেল স্টেশন এলাকায় পরিচালিত অভিযানে নেতৃত্ব দেন। তিনি মাস্ক না পরায় ১০ মামলায় ১৮ জনকে ১ হাজার ৬০০ টাকা জরিমানা করেন।

নগরের অক্সিজেন এলাকায় পরিচালিত অভিযানে নেতৃত্ব দেন ম্যাজিস্ট্রেট গালিব চৌধুরী। মাস্ক না পরায় ১০ মামলায় ১০ জনকে ৩ হাজার টাকা জরিমানা করেন তিনি।

ম্যাজিস্ট্রেট নূরজাহান আক্তার সাথী নগরের সিআরবি এলাকায় পরিচালিত অভিযানে নেতৃত্ব দেন। তিনি মাস্ক না পরায় ৭ মামলায় ৭ জনকে ৫৪০ টাকা জরিমানা করেন।

সম্পাদনা-এসপিটি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*