চট্টগ্রামে পৃথক সড়ক দুর্ঘটনায় পুলিশসহ ৩ জন নিহত

বায়েজিদ ডেস্ক :   চট্টগ্রাম নগরীতে বাস চাপায় পুলিশের এক শিক্ষানবীশ সাব-ইন্সপেক্টর (এসআই) ও জেলার লোহাগাড়া উপজেলায় একটি যাত্রিবাহী বাসের সাথে ট্রাকের সংঘর্ষে দুই ব্যক্তি নিহত ও কমপক্ষে ১৫জন আহত হয়েছে।
বৃহস্পতিবার (৩০ জুলাই) বেলা ১২টার দিকে চট্টগ্রামের শাহ আমানত সেতু থেকে ফিরিঙ্গিবাজার সড়কে এস আলম পরিবহনের একটি যাত্রীবাহী বাস মোটরসাইকেল আরোহী পুলিশ কর্মকর্তা এহসানুল হককে(২৭) চাপা দেয়। এসময় ছিটকে পড়ে তার মাথার হেলমেট ভেঙে যায়। এতে ঘটনাস্থলেই মারা যান তিনি।
সিএমপি’র কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন সত্যতা নিশ্চিত করে বলেন, নিহত এসআই চট্টগ্রাম জেলা পুলিশের শিক্ষানবিশ সাব-ইন্সপেক্টর (এসআই) এহসানুল হক (২৭) চট্টগ্রাম আদালতে কর্মরত ছিলেন। তার বড় ভাই এসআই ইমরান কোতোয়ালী থানায় কর্মরত । এ ঘটনায় বাসটির চালক দিদারুল আলমকে (৫০) আটক করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।
অপরদিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের লোহাগাড়া উপজেলায় সৌদিয়া পরিবহনের একটি বাসের সঙ্গে সিমেন্ট বোঝাই ট্রাকের সংঘর্ষে দুইজন নিহত হয়েছে। এ ঘটনায় অন্তত ১৫ জন আহত হয়েছে।
বৃহস্পতিবার (৩০জুলাই) সকালে লোহাগাড়ার বার আউলিয়া বিশ্ববিদ্যালয় কলেজের সামনে এ দুর্ঘটনা ঘটে বলে জানান দোহাজারী হাইওয়ে থানার ওসি মোহাম্মদ ইয়াছিন আরাফাত।
নিহতদের মধ্যে একজন মোহাম্মদ শওকত (২৪) চন্দনাইশ উপজেলার কাঞ্চননগর ইউনিয়নের বাদামতলা এলাকার বাসিন্দা। নিহত অপরজন ঝালকাঠি জেলার বাসিন্দা মো. মোস্তাফিজুর রহমান (৩২)।
দোহাজারী হাইওয়ে থানার ওসি মোহাম্মদ ইয়াছির আরাফাত বলেন, চট্টগ্রামগামী সৌদিয়া পরিবহন ও কক্সবাজারগামী সিমেন্ট বোঝাই ট্রাক সংঘর্ষের ঘটনা ঘটে। এতে সৌদিয়া বাসটি উল্টে যায় এবং ট্রাকটি রাস্তার পাশে খাদে পড়ে যায়।
তিনি বলেন, ঘটনাস্থলেই দুইজন নিহত হয়েছে। এছাড়া অন্তত ১৫ জন আহত হয়েছেন। আহতদের লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তাদের নাম-পরিচয় তাৎক্ষণিকভাবে জানা যায়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*