আ. লীগের সহযোগী সংগঠনের নেতারাও ডেলিগেট হবেন: নাছির

বায়েজিদ  ডেস্ক :   আওয়ামী লীগের আসন্ন কেন্দ্রীয় কাউন্সিলে আওয়ামী লীগ নেতারা ছাড়াও সহযোগী সংগঠনের নেতাদের ডেলিগেট করা হবে বলে ঘোষণা দিয়েছেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন।

রোববার (১৫ ডিসেম্বর) চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত সাবেক মেয়র ও মহানগর আওয়ামী লীগের সভাপতি এবিএম মহিউদ্দীন চৌধুরীর স্মরণসভায় এসব তথ্য জানান তিনি।

মেয়র আ জ ম নাছির বলেন, মহানগর আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটিতে যারা আছেন সবাই কাউন্সিলর হবেন। থানা আওয়ামী লীগ, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক, আহ্বায়ক, যুগ্ম আহ্বায়কবৃন্দ কাউন্সিলর হবেন।মহানগর আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্যরাও কাউন্সিলর হবেন।

তিনি বলেন, কেন্দ্রীয় আওয়ামী লীগের অনুমোদন সাপেক্ষে আওয়ামী লীগের সহযোগী সংগঠনের সভাপতি-সাধারণ সম্পাদক, আহ্বায়ক-যুগ্ম আহ্বায়কবৃন্দরা কাউন্সিলর হবেন। এ তালিকা শিঘ্রই কেন্দ্রে পাঠাবো।

মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে এবং প্রচার ও প্রকাশনা সম্পাদক শফিকুল ইসলাম ফারুকের সঞ্চালনায় বক্তব্য দেন উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান এমএ সালাম, মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি খোরশেদ আলম সুজন, আলতাফ হোসেন চৌধুরী বাচ্চু, উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান ও মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বদিউল আলম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*