চট্টগ্রামে অভিযানে হিযবুত তাহরীরের ১৫ সদস্য আটক

বায়েজিদ ডেস্ক :   নগরের কয়েকটি জায়গায় জঙ্গিবিরোধী অভিযান পরিচালনা করেছে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি)। অভিযানে শীর্ষস্থানীয় ‘জঙ্গি নেতা’সহ হিযবুত তাহরীরের ১৫ সদস্যকে আটক করা হয়েছে।

সিএমপির দক্ষিণ জোনের অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) শাহ মুহাম্মদ আবদুর রউফের নেতৃত্বে শুক্রবার (২২ নভেম্বর) সন্ধ্যার পর থেকে এ অভিযান শুরু হয়।

অভিযানে ১৩ জনকে চান্দগাঁও আবাসিক এলাকার একটি বাসায় বৈঠকরত অবস্থায় এবং ২ জনকে বায়েজিদ থানা এলাকার বাসা থেকে আটক করা হয় বলে জানা গেছে।

হিযবুতের আঞ্চলিক প্রধান আবুল মোহাম্মদ এরশাদুল আলম (৩৯) ছাড়া আটক হওয়া অন্যরা হলেন- আব্দুল্লাহ আল মাহফুজ (৩০), মো. ইমতিয়াজ ইসমাইল (২৫), মো. নাছির উদ্দিন চৌধুরী (২২), মোহাম্মদ নাজমুল হুদা (২৭), মো. লোকমান গনি (২৯), মো. করিম (২৭), আব্দুল্লাহ আল মুনিম (২২), কামরুল হাসান প্রকাশ রানা (২০), মো. আরিফুল ইসলাম (২০), মো. আজিম উদ্দিন (৩১), ফারহান বিন ফরিদ প্রকাশ রাফি (২৩), মো. আজিমুল হুদা (২৪), ওয়ালিদ ইবনে নাজিম (১৫), মো. সম্রাট (২২)।

তাদের কাছ থেকে ল্যাপটপ, মোবাইল, জিহাদি বই ও লিফলেট উদ্ধার করা হয়েছে বলে পু্লিশ সূত্রে জানা গেছে। হিযবুতের আঞ্চলিক প্রধান এরশাদুল নগরের একটি বেসরকারি ইংরেজিমাধ্যম স্কুলের শিক্ষক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*